বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

নেত্রকোনায় নারী সাংবাদিক নিহতের ২৪ ঘন্টার মধ্যে প্রধান আসামী গ্রেফতার

নিউজ: দৈনিক ঢাকার কন্ঠ 

রিপন কান্তি গুণ, নেত্রকোনা জেলা প্রতিনিধি;

নেত্রকোনা বাহিরচাপড়া এলাকায় গতকাল চোরাকারবারির মোটরসাইকেলের ধাক্কায় নারী ফটো সাংবাদিক নিহতের ঘটনায় মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে প্রধান অভিযুক্ত মো. জাবির মিয়া ওরফে জাভেদকে (৩৫) গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ (২১ সেপ্টেম্বর) বৃহস্পতিবার ভোর ৬টার দিকে গাজীপুর জেলার শ্রীপুরের সালনা থেকে প্রধান অভিযুক্ত জাভেদকে গ্রেপ্তার করে নেত্রকোনা মডেল থানা পুলিশ।

উল্লেখ্য যে, গতকাল (২০ সেপ্টেম্বর) বুধবার ভোর ৪.৩০ মিনিটের দিকে নেত্রকোনা মডেল থানাধীন বাহিরচাপড়া এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় একজন নারী ফটো সাংবাদিক নিহতের ঘটনা ঘটে। এ সময় সঙ্গে থাকা অপর সাংবাদিক ফেরদৌসী আক্তার (৪২) ও তাদের মোটরসাইকেল চালক জনি খান (২২) আহত হন। আহত ফেরদৌসী আক্তার একই পত্রিকার নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত।

পরবর্তীতে নিহতের মেয়ে তানজিলা আক্তার মীম (১৯) এর অভিযোগের প্রেক্ষিতে সড়ক পরিবহন আইনে অজ্ঞাতনামা মোটরসাইকেল চালকের নামে একটি মামলা রুজু করা হয়। (মামলা নং- ৩১, তারিখ-২০/৯/২৩ খ্রিঃ)।

নেত্রকোনা জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ উক্ত মামলার জড়িতদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারের নির্দেশ প্রদান করেন। এর পরিপ্রেক্ষিতে আসামী শনাক্তের চেষ্টা ও গ্রেফতারে মাঠে নামে নেত্রকোনা মডেল থানার একটি চৌকস টীম। তথ্য প্রযুক্তির সহায়তায় শনাক্ত করা হয়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’র সার্বিক তত্ত্বাবধানে এসআই ফরিদ আহমেদ সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আজ ভোর ৬ টায় উক্ত ঘটনায় জড়িত মোঃ জাবির মিয়া ওরফে জাভেদ (৩৫) কে গাজীপুর জেলার শ্রীপুর থানার সালনা এলাকা থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামির পূর্ণ ঠিকানা নাম- মোঃ জাবির মিয়া ওরফে জাভেদ(৩৫), পিতা- মৃত আব্দুল খালেক তালুকদার, সাং- নাড়িয়াপাড়া, এপি- রাজুর বাজার, থানা ও জেলা- নেত্রকোনা।

পুলিশ জানায়, নারী সাংবাদিক নিহতের ঘটনায় গতকাল বুধবার রাতে সড়ক পরিবহন আইনে মামলা হয়। ওই নারী সাংবাদিকের মেয়ে তানজিলা আক্তার মীম বাদী হয়ে অজ্ঞাতনামা মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযুক্ত জাভেদের অবস্থান গাজীপুর জেলার শ্রীপুরের সালনায় শনাক্ত করে। পরে মডেল থানার এসআই ফরিদ আহমেদের নেতৃত্বে পুলিশ ফোর্স অভিযান চালিয়ে প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

আজ বৃহস্পতিবার বেলা তিনটার দিকে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. লুৎফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কিছুক্ষণ পর গ্রেফতারকৃত আসামি জাভেদকে আদালতে পাঠানো হবে। তদন্ত করে দেখা হচ্ছে এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com